Friday, May 14আমাদের সত্যের অঙ্গীকার

সুন্দরগঞ্জে প্রতিবন্ধীকে কুপিয়ে জখম থানায় মামলা : গ্রেফতার ১

গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার শান্তিরাম ইউনিয়নের পাঁচগাছি গ্রামে জমির মালিকানা বিষয় নিয়ে বিরোধের জের ধরে মোজাফফর মিয়া ও তার ছেলে প্রতিবন্ধী বিপুল মিয়াক এলোপাতারী কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত প্রতিবন্ধী বিপুলকে গাইবান্ধা হাসপাতালে ভর্তি করা হয়েছে। এঘটনায় মমিন মিয়া(২২) কে গ্রেফতার করেছে পুলিশ।
মামলা সুত্রে জানা গেছে, গত ২৬ এপ্রিল আসামীরা লাঠি, সোটা, লোহার রড, ধারালো ছোরা, কোদাল, খুন্তি, দাসহ পূর্ব পরিকল্পনা অনুযায়ী উপজেলার মজুমদার হাট জামে মসজিদের পার্শে নিজ নির্মাণাধীন দোকান ঘরে ঢুকে মোজাফফর ও তার প্রতিবন্ধী ছেলে বিপুল মিয়ার ওপর হামলা করা হয়। প্রতিবন্ধী বিপুলের মাথায় ধারালো ছোরা দিয়ে হত্যার উদ্দেশ্যে চোট মেরে গুরুতর জখম করে বলে অভিযোগে উল্লেখ আছে। এ ঘটনায় গত ২৮ এপ্রিল শহিদুল ইসলাম (৩২), মোজাম্মেল হক(৪৫), ওমর আলী(৪৩), মমিন মিয়া(২২), মোজাহার আলী(৫৫), রিপন মিয়া(১৯), বকুল মিয়া(৩৬), মমেনা বেগম(৪২) কে আসামি করে সুন্দরগঞ্জ থানায় মামলা দায়ের হয়েছে। মোজাফফর মিয়া অভিযোগ করে বলেন, আসামী গ্রেফতার না হওয়ায় নিরাপত্তাহীনতায় ভুগছি। যে কোন মহুর্তে তারা আবার হামলা করতে পারে তাই জীবন ভয়ে পালিয়ে বেড়াচ্ছি। আসমীদেরকে দ্রæত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবি জানান তিনি।
এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহিল জামান বলেন, মোজাফফর হোসেন ও তার প্রতিবন্ধী ছেলে বিপুল মিয়ার ওপর হামলার ঘটনায় মামলা হয়েছে। আসামিদের মধ্যে মমিন মিয়াকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। অন্য আসামীদেরকে গ্রেফতারে অভিযান চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

%d bloggers like this: