মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৩:১৮ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

ভিডিও কনফারেন্সে সাদুল্যাপুরের বন্যা আশ্রয় কেন্দ্র উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী

Reporter Name / ৮৮ Time View
Update : সোমবার, ২৪ মে, ২০২১, ৯:০৪ পূর্বাহ্ন

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভিডিও কনফারেন্সের মাধ্যমে গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলার ইদ্রাকপুর উচ্চ বিদ্যালয়ে নবনির্মিত তিন তলা বিশিষ্ট অত্যাধুনিক একাডেমিক ভবন ও বন্যা আশ্রয় কেন্দ্রের উদ্বোধন করেছেন।

রবিবার দুপুরে গণভবন থেকে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে বনগ্রাম ইউনিয়নের ইদ্রাকপুরে অবস্থিত একাডেমিক ভবন ও আশ্রয় কেন্দ্রটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অনুষ্ঠানে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সাদুল্যাপুরবাসীর পক্ষ ছালাম ও কৃতজ্ঞতা জানান সাদুল্যাপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. নবীনেওয়াজ। এসময় প্রধানমন্ত্রী উপস্থিত সুবিধাভোগী শান্তনা বেগমের সঙ্গে কথা বলেন।

অনুষ্ঠানে অংশ নেয় জাতীয় সংসদের ডেপুটি স্পীকার এড. ফজলে রাব্বী মিয়া এমপি ও গাইবান্ধা-৩ আসনের এমপি ও জাতীয় কৃষক লীগের সাধারণ সম্পাদক এড. উম্মে কুলসুম স্মৃতি। এছাড়া অনুষ্ঠানে রংপুর বিভাগীয় কমিশনার, জেলা-উপজেলা প্রশাসনের কর্মকর্তারা ছাড়াও স্থানীয় জনপ্রতিনিধি এবং বিভিন্ন গণমাধ্যমের সংবাদকর্মীরা অংশ নেয়।

আশ্রয় কেন্দ্র নির্মাণ (৩ য় পর্যায়) শীর্ষক প্রকল্পের আওতায় দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে ইদ্রাকপুর উচ্চ বিদ্যালয়ের একাডেমি ভবন ও বন্যা আশ্রয় কেন্দ্রটি নির্মাণ করা হয়। এটি নির্মাণে বরাদ্দ ধরা হয়েছে ৩ কোটি ১৬ লক্ষ ৪৩ হাজার ৭ শত ৬৮ টাকা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: