রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

খেলা বন্ধ , আবারো বৃষ্টি

অনলাইন ডেস্ক / ১০১ Time View
Update : মঙ্গলবার, ২৫ মে, ২০২১, ১১:০৪ পূর্বাহ্ন

আবারও বৃষ্টি, ফের খেলা বন্ধ। বৃষ্টির কারণে ২৩ মিনিট খেলা বন্ধ কারা পর ফের শুরু হয়ে এক ওভার ২ বল মাঠে গড়াতেই ফের বৃষ্টির বাগড়া। বৃষ্টির কারণে খেলা আপাতত বন্ধ।  দ্বিতীয়বার বৃষ্টি শুরু আগে ৪৩.৩ ওভারে ৭ উইকেট হারিয়ে ২১৩ রান করে বাংলাদেশ। ৯৬ ও ৮ রানে অপরাজিত মুশফিকুর রহিম ও মোহাম্মদ সাইফউদ্দিন।

প্রথম বৃষ্টি শুরুর আগে ৪১.১ ওভারে ৭ উইকেটে ১৯৬ রান করেছিল বাংলাদেশ।

সিরিজ জয়ের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে দ্বিতীয় ওভারেই দুই তারকা ব্যাটসম্যানের উইকেট হারায় বাংলাদেশ। ৭৪ রানে তামিম, সাকিব, লিটন ও মোসাদ্দেক আউট হওয়ার পর দলের হাল ধরেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ।

প্রথম ওয়ানডের মতো দ্বিতীয় ম্যাচেও শ্রীলংকার বিপক্ষে দায়িত্বশীলতার পরিচয় দেন মুশফিক-রিয়াদরা। তাদের ১০৮ বলে গড়া ৮৭ রানের জুটিতে বড় সংগ্রহের স্বপ্ন দেখেছিল বাংলাদেশ। ৪ উইকেটে ১৬১ রান করা দলটি এরপর মাত্র ২৩ রানে ৩ উইকেট হারায় স্বাগতিকরা।

রিয়াদ আউট হওয়ার পর দ্রুত সাজঘরে ফেরেন আফিফ হোসেন ও মেহেদী হাসান মিরাজ। ৪১.১ ওভারে ৭ উইকেট হারিয়ে বাংলাদেশ ১৯৬ রান সংগ্রহ করতেই শুরু হয় বৃষ্টির। বৃষ্টির কারণে আপাতত ম্যাচ বন্ধ রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: