মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০৪:০৩ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

ধামরাই, মির্জাপুর ও চাঁদপুর ধর্ষণের শিকার ৩ স্কুলছাত্রী

অনলাইন ডেস্ক / ৫৪ Time View
Update : সোমবার, ৩১ মে, ২০২১, ৭:৫৬ পূর্বাহ্ন

ঢাকার ধামরাই, টাঙ্গাইলের মির্জাপুর ও চাঁদপুরের কচুয়ায় ধর্ষণের শিকার হয়েছে তিন স্কুলছাত্রী। এ ছাড়া পিরোজপুরের ইন্দুরকানীতে স্কুলছাত্রী ধর্ষণ মামলায় দু’জনকে গ্রেফতার করেছে পুলিশ।

ধামরাই (ঢাকা) : ধামরাইয়ে নবম শ্রেণির এক স্কুলছাত্রী ধর্ষণের শিকার হয়েছে। এক বন্ধু ছোটবোনকে আটকে রেখে পাহারা দেয় আর অপর বন্ধু বড়বোনকে (স্কুলছাত্রী) ধর্ষণ করে। শনিবার রাতে এ ঘটনা ঘটে। ওই স্কুলছাত্রীর বাবা ধামরাই থানায় মামলা করেছেন। অভিযুক্তরা হলো- শাসন গ্রামের মোতালেব হোসেনের ছেলে পারভেজ হাসান ও তার বন্ধু একই গ্রামের শহিদুল ইসলামের ছেলে সাদ্দাম হোসেন।

মির্জাপুর (টাঙ্গাইল) : মির্জাপুরে অষ্টম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। অমিত হাসানকে গ্রেফতার করেছে পুলিশ। মির্জাপুর উপজেলার বাঁশতৈল ইউনিয়নে বৃহস্পতিবার এ ঘটনা ঘটে। অমিত হাসান ও তার সহযোগীরা এ ঘটনা ঘটায়।

ইন্দুরকানী (পিরোজপুর) : ইন্দুরকানীতে ছবি তুলতে এসে স্কুলছাত্রী ধর্ষণের ঘটনায় মামলা হয়েছে। অভিযুক্ত মাসুম হাওলাদার ও স্কুলছাত্রীর প্রেমিক তরিকুল ইসলামকে গ্রেফতার করেছে পুলিশ।

কচুয়া (চাঁদপুর) : কচুয়ায় ৪র্থ শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। ভিকটিমের বাবা শাহীন সর্দারকে আসামি করে রোববার কচুয়া থানায় মামলাটি করেন। ঘটনার মীমাংসা ও আলামত নষ্ট চেষ্টার সঙ্গে জড়িত থাকার অভিযোগে জাহাঙ্গীর আলমকে গ্রেফতার করেছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: