বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৫১ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

দিনে স্কুল মাঠে গরু চরে, আর সন্ধ্যা হলেই বারান্দায় মাদকের আড্ডা

অনলাইন ডেস্ক / ১৩৩ Time View
Update : বুধবার, ১৬ জুন, ২০২১, ৪:৫৭ অপরাহ্ন

করোনা মহামারীর কারণে দীর্ঘদিন ধরে সরকারি প্রাথমিক বিদ্যালয়গুলো বন্ধ রয়েছে। এতটা সময় স্কুল বন্ধ থাকায় কক্ষগুলো জরাজীর্ণ ও বেঞ্চগুলোতে পড়েছে ধুলোর স্তর। বিদ্যালয়ের মাঠ রয়েছে গরুর দখলে। বারান্দায় গরু বেঁধে রাখা; সেখানে সবসময় পাওয়া যায় মলমূত্রের দুর্গন্ধ। এসবের মধ্যেও স্কুলের বারান্দায় বসে মাদক সেবনের আড্ডা।

গাজীপুর কাপাসিয়া উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাওনাট শহীদ হাফিজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এমন দৃশ্যই চোখে পড়ে।

রাওনাট শহীদ হাফিজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাকির হোসেন জানান, বিদ্যালয়টি ১৯৬৮ খি. স্থাপিত হলেও সরকারি হয় ১৯৭৩ সালে। বিদ্যালয়ে ১০৩ জন ছাত্রছাত্রী রয়েছে।

একটি ভবনে প্রাক-প্রাথমিক, দ্বিতীয় শ্রেণি, চতুর্থ ও পঞ্চম শ্রেণির পাঠদান এবং বারান্দায় খড় রাখা ভবনটিতে প্রথম ও তৃতীয় শ্রেণির পাঠদান করা হয়। বিদ্যালয়ের বারান্দায় খড়গুলো রেখেছেন পাশের বাড়ির জাহাঙ্গীর ও আমজাদ পরিবারের সদস্যরা। খড় না রাখার জন্য বারবার বারণ করলেও তারা কথা শোনেনি।

রাওনাট শহীদ হাফিজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের জমিদাতা সদস্য খন্দকার সোলায়মান জানান, কি কমু কইন আমার বলার কিছু নেই। আমি বলতে বলতে অস্থির হয়ে গেছি। ওই স্কুলে মাদকের আড্ডা রাত ১০টা পর্যন্ত— এমনকি রাত ১টা পর্যন্ত চলে। তারা আমার কথা শোনে না। গরু বারান্দায় বেঁধে রাখে।

কাপাসিয়া থানার ওসি মো. আলম চাঁদ বলেন, আপনার মাধ্যমে জানতে পারলাম রাওনাট শহীদ হাফিজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের বারান্দায় কতিপয় যুবক আড্ডা দেয়। এখন থেকে পুলিশ টহল জোরদার করব এবং আইনের আওতায় এনে তাদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করব।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: