শুক্রবার, ৩০ জুলাই ২০২১, ০৮:০৪ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

শুটিংয়ে ফিরছেন নায়িকা পরীমনি সব ‘যন্ত্রণা ভুলে’

বিনোদন ডেস্ক / ৮৩ Time View
Update : রবিবার, ২৭ জুন, ২০২১, ৮:০২ অপরাহ্ন

ব্যক্তিগত জীবনের চড়াই-উৎরাই পেছনে ফেলে আবারও অভিনয়ে সক্রিয় হচ্ছেন চিত্রনায়িকা পরীমনি। ধর্ষণ ও হত্যাচেষ্টার অভিযোগ তোলা এই নায়িকা সব যন্ত্রণা ভুলে শুটিংয়ে ব্যস্ত হতে চাইছেন।

চিত্রপরিচালক সঞ্জয় সমাদ্দার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সঞ্জয় সমাদ্দার পরিচালিত ‘বায়োপিক’- সিনেমায় অভিনয়ের মধ্য দিয়ে পুনরায় ক্যামেরার সামনে দাঁড়াবেন ঢাকাই সিনেমার ডানাকাটা পরী। আগস্টের শুরুতে পরীমনি ‘বায়োপিক’ সিনেমার শুটিংয়ে অংশ নেবেন বলে জানিয়েছেন পরিচালক।

সঞ্জয় সমাদ্দার পরিচালিত এই সিনেমায় এই নায়িকার বিপরীতে অভিনয় করবেন চিত্রনায়ক সিয়াম।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত এই সিনেমার মাধ্যমে রুপালি জগতে পরিচালক হিসেবে অভিষেক হবে সঞ্জয়ের। নির্মাতা জানান, করোনা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আগস্টের শুরুর দিন থেকেই ক্যামেরা চালু হবে। ঢাকাসহ দেশের নানা লোকেশনে হবে সিনেমার দৃশ্যধারণের কাজ।

পরীমনি অভিনীত সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ মুক্তি পেয়েছে। এছাড়া ‘দ্য অ্যাডভেঞ্চার অব সুন্দরবন’, ‘মুখোশ’সহ এই অভিনেত্রীর বেশ কয়েকটি সিনেমা মুক্তির অপেক্ষায় রয়েছে।

প্রসঙ্গত, সম্প্রতি নায়িকা পরীমনির জীবনে বড় ঝড় বয়ে গেছে। ১৩ জুন সন্ধ্যায় ফেসবুক পোস্টে পরীমনি অভিযোগ করেন— তাকে ধর্ষণ ও হত্যাচেষ্টা করা হয়েছে। ফেসবুক পোস্টে এ অভিযোগ করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে বিচার দাবি করেন পরীমনি।

পরে ওইদিনই রাতে বনানীর নিজ বাসায় সাংবাদিকদের তিনি জানান, গত ৮ জুন রাতে পারিবারিক বন্ধু অমি ও ব্যক্তিগত রূপসজ্জাশিল্পী জিমিকে সঙ্গে নিয়ে আশুলিয়ার একটি ক্লাবে যান। সেখানে মদ্যপানরত কয়েকজনের সঙ্গে পরীমনির পরিচয় করিয়ে দেন অমি। ওই ব্যক্তিদেরই একজন হঠাৎ জোর করে তার মুখে পানীয়র গ্লাস চেপে ধরেন এবং ধর্ষণের চেষ্টা করেন।

পর দিন ১৪ জুন সাভার থানায় ব্যবসায়ী নাসির উদ্দিন মাহমুদ ও অমির নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও চারজনের বিরুদ্ধে ধর্ষণচেষ্টা ও হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন পরীমনি। ওই দিন বিকাল ৩টার দিকে রাজধানীর উত্তরা থেকে নাসির ও অমি এবং তিন নারীসহ পাঁচজনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারের সময় আসামিদের কাছ থেকে বিদেশি মদ ও ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। মাদক মামলায় গত ১৫ জুন নাসির ও অমির সাত দিন করে রিমান্ডের আদেশ দেন আদালত। আর ধর্ষণ ও হত্যাচেষ্টায় গত বুধবার তাদের ৫ দিন করে রিমান্ড দেওয়া হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: