বৃহস্পতিবার, ২৮ অক্টোবর ২০২১, ১০:৪৯ অপরাহ্ন

হবু বউ পছন্দ না হওয়ায় ! পলাশবাড়ীর ব্যাংক অফিসার বরের আত্মগোপন

স্টাফ রিপোর্টার / ১৪৩ Time View
Update : শুক্রবার, ২ জুলাই, ২০২১, ৩:৫১ অপরাহ্ন

এক সপ্তাহ রহস্যজনক স্বেচ্ছায় আত্মগোপনে থাকা গাইবান্ধার পলাশবাড়ী সোনালী ব্যাংক অফিসার বর আবু সুফিয়ানকে ৫ দিন পর ৩০ জুন রাতে রাজধানী ঢাকা থেকে উদ্ধার করলো পুলিশ।হবু বউ পছন্দ না হবার কারণে স্বেচ্ছায় তার এ আত্মগোপন বলে জানা যায়।
পলাশবাড়ী উপজেলার হোসেনপুর ইউপির রামকৃষ্ণ পুর গ্রামের আবু সুফিয়ান পরিবার গাইবান্ধা এলাকায় জনৈক মেয়ের সাথে তাঁর বিয়ের দিন ধার্য্য করেন।
কিন্তু সম্ভাব্য হবু স্ত্রী সুফিয়ানের পছন্দ না হবার বিষয়টি পরিবারের সাথে শেয়ার না করে স্বেচ্ছায় তিনি নীরবে আত্মগোপন করেন।এদিন বিয়ের যাবতীয় কেনাকাটার কথা বলে আত্বগোপনে চলে যান তিনি।এদিন একটি মাইক্রোবাস যোগে ঢাকার আদাবর এলাকায় ৩১ নম্বর বাড়ি ভাড়া নিয়ে আত্মগোপনে থাকতে শুরু করেন।
নিখোঁজ সুফিয়ান পরিবার এ ব্যাপারে পলাশবাড়ী থানায় জিডি ছাড়াও এক সংবাদ সম্মেলন করেন।গাইবান্ধার পুলিশ মোবাইল ট্রাকিংয়ের মাধ্যমে তাঁর অবস্থান নিশ্চিত করেন। পরবর্তীতে সুফিয়ানকে উদ্ধার করে গাইবান্ধায় নিয়ে আসেন পুলিশ।
এঘটনায় বৃহস্পতিবার ১ জুলাই দুপুরে গাইবান্ধা পুলিশ সুপার কার্যালয়ে আয়োজিত এক প্রেসব্রিফিংয়ে পুলিশ সুপার তৌহিদুর রহমান বিষয়টির বিস্তারিত বর্ণনা দেন। একইসাথে সুফিয়ানকে তার পিতা আবুল কাশেম সরকার ও মাতা সাহেদা বেগমের নিকট হস্তান্তর করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: