fbpx
বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী ২০২২, ১১:০৬ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
গাইবান্ধায় শীতজনিত রোগী বাড়ছে গোবিন্দগঞ্জে অক্টোবরের ভালো চাল আত্মসাত করে জানুয়ারিতে দিলেন পঁচা চাল বিয়ের প্রলোভনে গৃহবধূকে ৮ বছর ধর্ষণ দুর্নীতিগ্রস্ত দেশের তালিকায় বাংলাদেশের অবস্থান ১৩ তম সাদুল্যাপুরের নলডাঙ্গার চেয়ারম্যান প্রার্থীকে আওয়ামীলীগ থেকে বহিস্কার গাইবান্ধায় অসহায় শীতার্ত মানুষের মধ্যে কম্বল বিতরণ সংসদে বিল: সব জেলা পরিষদে সমান সদস্য থাকছে না, বসানো যাবে প্রশাসক গাইবান্ধার সাদুল্লাপুরে ৫ লক্ষাধিক টাকা মূল্যের সরকারি বই সাড়ে ২৭ হাজার টাকায় বিক্রি পঞ্চমবার বিয়ের পিঁড়িতে চিত্রনায়িকা পরীমনি মিহির ঘোষসহ নেতাকর্মীদের মুক্তির দাবিতে বাম জোটের বিক্ষোভ

আইন শৃঙ্খলা বাহিনীর টহল ও ভ্রাম্যমান আদালতের কার্যক্রম অব্যাহত

স্টাফ রিপোর্টার / ১৩১ Time View
Update : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১, ৮:২৫ অপরাহ্ন

গাইবান্ধায় কঠোর লকডাউনের ৬ষ্ঠ দিনে গাইবান্ধা শহরে সবধরনের যানবাহন এবং হেঁটে চলা মানুষের সংখ্যা আগের তুলনায় আরও বেড়েই চলছে।
শহরের বাইরে এলাকা গাইবান্ধা-বাদিয়াখালি-বোনারপাড়া সড়ক, গাইবান্ধা-নাকাইহাট সড়কে সিএনজি চালিত অটোরিক্সা ও ব্যাটারি চালিত অটোবাইক ও মটর সাইকেল যথারীতি চলাচল করছে। বিশেষ করে দ্রæত গতির মটর সাইকেলের চলাচল বেড়ে যাওয়ায় লকডাউনের এই সময়ে হেঁটে চলাচল করা লোকজন নানা সমস্যায় পড়ছে। এদিকে শহরতলি ও গ্রামাঞ্চলে মানুষ লকডাউন মানছে না। ফলে সকাল থেকে রাত ১০টা পর্যন্ত দোকানপাট খোলা থাকছে।
বিশেষ করে গাইবান্ধা কলেজ রোডের প্রফেসর কলোনী, সুন্দরজান মোড়, তিনগাছের তল, গাইবান্ধা-সাঘাটা সড়কের ইন্দ্রারপাড়, বাংলা বাজার, বোর্ড বাজারসহ সদর উপজেলার চকমামরোজপুর, পাঁচজুম্মা, স্কুলের বাজার এলাকাসহ হাট-ল²ীপুর, দারিয়াপুর বাজারগুলোতে দোকানপাট খোলা ছিল। এদিকে লকডাউন কার্যকরে পুলিশের পাশাপাশি সেনাবাহিনী, বিজিবি সদস্যদের টহল এবং ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত ছিল।
এছাড়া উন্মুক্ত স্থানে কাঁচাবাজার বসানোর কথা থাকলেও তা পালন করা হচ্ছে না। লকডাউনের প্রথম দিনের চেয়ে ৬ষ্ঠ দিনে লোকজনের উপস্থিতি বেশী লক্ষ্য করা গেছে। তাদের অধিকাংশের মুখেই মাস্ক ছিল না। এছাড়া শহরের পুরাতন বাজার, হকার্স মার্কেটে আগের মতই যথারীতি ভীড় করে লোকজনকে কেনাকাটা করতে দেখা গেছে। অপরদিকে উপজেলা সদরগুলোতে যথারীতি লকডাউন পালিত হয়েছে। তবে যানবাহন ও লোক চলাচল অনেক বেড়েছে। উপজেলা সদরগুলোতেও আইন শৃঙ্খলা বাহিনীর টহল ও ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম অব্যাহত ছিল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: