বুধবার, ০৪ অগাস্ট ২০২১, ০৩:৩৬ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

সম্পর্ক ভাঙার যন্ত্রণা কীভাবে ঘোচাবেন শ্রাবন্তী

অনলাইন ডেস্ক / ৭১ Time View
Update : সোমবার, ১৯ জুলাই, ২০২১, ১০:০৮ অপরাহ্ন

অভিনেত্রীর ব্যক্তিগত জীবন বরাবরই টালমাটাল। তৃতীয় বিয়ে ভাঙার মুখে, অথচ গত ৯ মাস যাবত এ নিয়ে মুখ খোলেননি শ্রাবন্তী।

টালিউড নায়িকা শ্রাবন্তীর জীবনে প্রেম-ভালোবাসা-বিয়ে অনেকটা কচুপাতার পানির মতো।  একটু বাতাস এলেই পড়ে যায়।  এ পর্যন্ত তিন-তিনটি বিয়ে করেছেন, দুটির বিচ্ছেদ হয়েছে।  তৃতীয় স্বামীর সংসারও ত্যাগ করেছেন, নিয়েছেন বিচ্ছেদের চূড়ান্ত সম্পর্ক।

আর নায়িকার জীবনে প্রেম এসেছে বারবার, কিন্তু সেই প্রেম ক্ষণস্থায়ী।  প্রেম-সম্পর্ক-বিয়ে শ্রাবন্তীর কাছে অনেকটাই রুটিন ওয়ার্ক। একজনের সঙ্গে সম্পর্ক ভেঙে গেলে আরেক সম্পর্কে জড়াতে সময় নেন না তিনি। যন্ত্রণার কোনো ছাপ নেই তার কাজে।  পেশাদার জীবনে নিজের ব্যক্তিজীবনের প্রভাব পড়তে দেন না তিনি।

কিন্তু হতাশা, সেটি তো মানবজীবনের খুব স্বাভাবিক একটা অনুভূতি।  প্রত্যেক মানুষই কোনো না কোনো সময় হতাশ হন, আবার সেই হতাশা কাটিয়েও ওঠেন।  তৃতীয় স্বামী রোশনের সঙ্গে মনের দূরত্ব তৈরি হওয়ার পর গত ৯ মাস ধরে এক ছাদের নিচেও থাকেন না শ্রাবন্তী।

এই সময়কালে বারবার ইঙ্গিতবাহী বার্তা সোশ্যাল মিডিয়া পোস্ট করেন টালিউডের এই অন্যতম শীর্ষ নায়িকা।
প্রেম-সম্পর্ক-সংসার ভেঙে গেলে যারা হতাশ হন, তাদের উদ্দেশে বার্তা দিয়েছেন শ্রাবন্তী।  তাদের হতাশা থেকে বেরিয়ে আসার উপায় বাতলে দিয়েছেন।

রোববার ইনস্টাগ্রামে নিজের একটি ফটোশুটের ছবি পোস্ট করেছেন শ্রাবন্তী। আর সেই ছবির ক্যাপশনে লিখেছেন— ‘হতাশ না হওয়ার সব থেকে ভালো উপায় হলো, উঠে দাঁড়িয়ে নতুন কিছু করা।’

এই ছবিতে শ্রাবন্তীর দেখা মিলল কালো রঙের গাউনে। মোহনীয় বাঁকা চাউনিতে ভক্ত মনে নাড়া দিয়েছেন নায়িকা। হালকা মেকআপ আর খোলা চুলে অনন্য রূপবতী লাগছে মধ্যবয়সি এ নায়িকাকে।

চলতি বছর পশ্চিমবঙ্গ বিধানসভা ভোটের আগে রাজনীতিতে নাম লেখান শ্রাবন্তী। বিজেপির টিকিটে লড়ে ৫০ হাজারেরও বেশি ভোটের ব্যবধানে হেরে যান তিনি। তার পর রাজনীতি থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন শ্রাবন্তী। ভাঙা বিয়ে, রাজনৈতিক ক্যারিয়ারের শুরুতেই ধাক্কা— এ হেন পরিস্থিতি শ্রাবন্তীর হতাশা থাকলে চমকে উঠবার কিছু নেই। কিন্তু প্রকাশ্যে এই নিয়ে আলোচনা করতে চান না নায়িকা।

অল্প বয়সে রাজীব বিশ্বাসের সঙ্গে ঘর বেঁধেছিলেন শ্রাবন্তী। সেখানে সুখের সন্ধান না পেয়ে বিচ্ছেদের সিদ্ধান্ত নেন। দীর্ঘদিন আলাদা থাকার পর ২০১৬ সালে আইনি বিচ্ছেদ হয় দুজনার।

পরের সম্পর্কে জড়াতে সময় নেননি নায়িকা। সেই বছরই মডেল কিষাণ বিরাজকে বিয়ে করেন নায়িকা। কিন্তু এক বছরের বেশি স্থায়ী হয়নি দুজনের সংসার। ২০১৯ সালের জানুয়ারি মাসে আইনি বিচ্ছেদ হয় দুজনের। এর মাস কয়েকের মধ্যেই রোশন সিং-কে বিয়ে করেন শ্রাবন্তী। সেই সম্পর্কও এক বছরের বেশি স্থায়ী হয়নি।

এখন শোনা যাচ্ছে এই বিয়ে একদম নতুন করে জীবন শুরু করতে চান অভিনেত্রী। সেই পথের সঙ্গী হিসেবে ইতোমধ্যেই অভিরূপ নাগ চৌধুরী বলে এক ব্যবসায়ীকে বেছে নিয়েছেন তিনি, তেমনটাও শোনা যাচ্ছে। অভিরূপকে বাসায় ডেকে এনে পার্টিও দিয়েছেন। জন্মদিনে দিয়েছেন হীরের আংটি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: