বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১২:৩৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

তিন তিনবার বিয়ে করেও ট্রু লাভ খুঁজে বেড়াচ্ছেন শ্রাবন্তী

বিনোদন ডেস্ক / ৬৬ Time View
Update : বৃহস্পতিবার, ২৯ জুলাই, ২০২১, ১০:২১ অপরাহ্ন

প্রেম ব্যাপারটা জীবনে অত্যন্ত জরুরি। তা অন্তত আর কেউ বুঝুক না বুঝক, টলিউড অভিনেত্রী শ্রাবন্তী ভালোই টের পাচ্ছেন। দেখুন না, তিন তিনবার বিয়ে করেও ট্রু লাভ খুঁজে বেড়াচ্ছেন তিনি। জীবনের চড়াই উৎরাইয়ের মাঝে একটু শান্তির ছায়া খুঁজছেন। মোদ্দা কথা ভরসা যোগ্য ভালবাসার মানুষ খুঁজছেন শ্রাবন্তী। না, উপরের এসব গৌরচন্দ্রিকা শ্রাবন্তী কখনওই খোলসা করেননি। বরং তার ঘন ঘন ইনস্টাগ্রাম পোস্ট দেখে নিন্দুকেরাই নানা সময় নানা জল্পনা করে চলেছেন। আর এবারও সেটাই হলো।

রোশনের সঙ্গে সম্পর্ক তিক্ত। কাগজ কলমে এখনও তারা স্বামী-স্ত্রী। বিবাহ টিকবে কি টিকবে না, তার বিচার শ্রাবন্তী-রোশনের হাত থেকে বেরিয়ে আদলতের চত্বরে। এই সময়ই শোনা গেল ব্যবসায়ী অভিরূপ নাগ চৌধুরীর প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন শ্রাবন্তী। এমনকি, অভিরূপের জন্মদিনে শ্রাবন্তীকে দেখাও গিয়েছিল একসঙ্গে। তবে অভিরূপের প্রেমে যে মজেছেন তিনি, তা কিন্তু কখনওই স্পষ্ট করেননি শ্রাবন্তী। ইনস্টাগ্রামে মাঝে মাঝে প্রেম নিয়ে নানা লেখালেখিতে শ্রাবন্তীর এই নতুন প্রেম নিয়ে গুঞ্জন ওঠে।

এবারটিও তাই হলো। ইনস্টাগ্রামে নতুন ছবি পোস্ট করে শ্রাবন্তী ভালবাসার কথা লিখলেন। আর তার লেখায় নতুন প্রেম খোঁজার ইঙ্গিত পেল নেটিজেনরা। তা এবার কী লিখলেন শ্রাবন্তী?

মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় শ্রাবন্তী লিখলেন, ‘জীবনে একমাত্রই খুশি রয়ে গিয়েছে। তুমি ভালোবাসবে। তার পরিবর্তে তুমিও ভালোবাসা পাবে!’

তবে শুধু এই ভালোবাসার বার্তা নয়, নেটিজেনদের চোখ আটকে গেল শ্রাবন্তীর নতুন ছবিতে। সাদা প্রিন্টেড শার্টে শ্রাবন্তীর চাউনি দেখে কাত হয়েছেন বহু নেটিজেনই। ছবির কমেন্টে লাভ চিহ্নের ছড়াছড়ি! আর এভাবেই নিজেকে নিয়ে চলা নেটিজেনদের জল্পনা আরও বাড়িয়ে দিলেন নায়িকা।


আপনার মতামত লিখুন :

Comments are closed.

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: