শুক্রবার, ১৭ সেপ্টেম্বর ২০২১, ১০:২২ পূর্বাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

গাইবান্ধায় গণটিকাকেন্দ্রে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে যুবলীগ

স্টাফ রিপোর্টার / ৭৪ Time View
Update : শনিবার, ৭ আগস্ট, ২০২১, ৬:০৪ অপরাহ্ন

করোনা সংক্রমণরোধে ইউনিয়ন পর্যায়ে গণটিকাদান কর্মসূচি সফল করতে গাইবান্ধার টিকাদান কেন্দ্রগুলোতে স্বেচ্ছাসেবক হিসেবে কাজ করছে জেলা যুবলীগ।

টিকাকেন্দ্রে স্বেচ্ছাসেবকরা জেলা যুবলীগ থেকে পাঠানো যুবলীগের লোগো ও মনোগ্রামসহ টি-শার্ট ও শোকাবহ আগস্টের ব্যাজ ধারণ এবং স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে বিনয়ের সঙ্গে সাধারণ মানুষ ও টিকাকেন্দ্রের কর্মকর্তাদের সাহায্য করে। শনিবার দিনব্যাপি গাইবান্ধা জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহ আহসান হাবিব রাজিব জেলার বিভিন্ন ইউনিয়নের টিকাদান কেন্দ্রে উপস্থিত হয়ে সংগঠনের স্বেচ্ছাসেবকদের কার্যক্রম পরিদর্শন করেন।

এসময় তিনি বিভিন্ন ইউনিয়নের টিকাদান কেন্দ্রে দায়িত্ব পালনরত আওয়ামী যুবলীগের স্বেচ্ছাসেবক টিমের সাথে মতবিনিময় করেন। ইউনিয়ন যুবলীগ নেতৃবৃন্দকে ওয়ার্ডে ওয়ার্ডে গিয়ে সাধারন মানুষকে করোনার টিকা গ্রহণে উৎসাহিত করতে ও স্বাস্থ্যবিধি মেনে চলতে প্রচার-প্রচারনা চালানোর নির্দেশ প্রদান করেন। এ সময় জেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক খন্দকার তানভির রায়হান তুহিন, জেলা যুবলীগ নেতা রেজওয়ানুল্লাহ সরকার রুহেল, ইমাম হাসান মিলন, শহর যুবলীগের যুগ্ম আহবায়ক আশরাফুল ইসলাম পলাশসহ বিভিন্ন ইউনিয়নের যুবলীগের নেতাকর্মরা উপস্থিত ছিলেন।

এরআগে জেলা যুবলীগের পক্ষ থেকে প্রতিটি ইউনিয়ন ও ওয়ার্ড যুবলীগের নেতৃবৃন্দ স্বেচ্ছাসেবকদের তালিকা তৈরি করে।

উলে­খ্য, করোনার এই মহাসংকটে মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার বলিষ্ঠ নেতৃত্বে বিনামূল্যে টিকা গ্রহণের জন্য যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মো. মাঈনুল হোসেন খান এর নির্দেশে ইউনিয়ন পর্যায়ে টিকাদান কর্মস‚চিতে সাধারণ মানুষ ও সরকারি কর্মকর্তাদের স্বেচ্ছায় সেবা দেওয়ার সিদ্ধান্ত নেয় গাইবান্ধা জেলা যুবলীগ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: