রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৪৬ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন ও চুল কর্তন

অনলাইন ডেস্ক / ১২০ Time View
Update : বুধবার, ১১ আগস্ট, ২০২১, ৫:৪১ অপরাহ্ন

সাতক্ষীরায় দুটি ইট চুরির অপবাদ দিয়ে রাশিদা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতন ও চুল কর্তনের অভিযোগ উঠেছে। এ ঘটনায় বুধবার সকালে নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের হয়েছে।

জেলার কলারোয়া উপজেলার দেয়াড়া ইউনিয়নের পাকুড়িয়া গ্রামে ঘটেছে এ ঘটনা। নির্যাতনের স্বীকার গৃহবধূ পাকুড়িয়া গ্রামের ইব্রাহীম গাজীর স্ত্রী। দেয়াড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল মান্নান জানান, রাশিদা বেগমকে তার প্রতিবেশী আশরাফ আলী নেদু ও তার পরিবারের সদস্যরা ইট চুরির কথা শোনার জন্য মঙ্গলবার তার বাড়ি থেকে ডেকে আনেন। সেখানে নেদু ও তার পরিবারের পাঁচজন সদস্য মিলে গাছের সঙ্গে তাকে বেঁধে এলোপাতাড়ি মারপিট করে ও চুল কেটে নেয়। পরে খোর্দ্দ ক্যাম্প পুলিশ রাসিদাকে উদ্ধার করে।

এ বিষয়ে খোর্দ্দ ক্যাম্প পুলিশের আইসি রইসউদ্দীন জানান, গৃহবধূকে গাছে বেঁধে নির্যাতনের খবর পেয়ে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করা হয়েছে। তবে পুলিশ সেখানে যাওয়ার আগেই অভিযুক্তরা পালিয়ে যায়। এ ঘটনায় নারী ও শিশু নির্যাতন দমনে একটি মামলা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: