রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৫৭ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

এক রশিতে দুই যুবকের মরদেহ উদ্ধারের ঘটনাটি পরিকল্পিত হত্যা কান্ড

স্টাফ রিপোর্টার / ১৬৯ Time View
Update : রবিবার, ১৫ আগস্ট, ২০২১, ৬:০১ অপরাহ্ন

গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের পশ্চিম পেয়ারাপুর মাঝিপাড়ার একটি আমগাছ থেকে ঝুলন্ত অবস্থায় মৃনাল চন্দ্র দাস (২৪) ও সুমন চন্দ্র দাস (২৩) নামের দুই যুবকের মরদেহ উদ্ধারের ঘটনাটি পরিকল্পিত হত্যা কান্ড বলে নিশ্চিত করেছেন গাইবান্ধা পুলিশ বুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) পুলিশ সপুার (এসপি) এ আর এম আলিফ।

রোববার দুপুরে গাইবান্ধা পুলিশ বুরো ইনভেস্টিগেশন (পিবিআই) এক প্রেস ব্রিফিংয়ে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন তিনি।

পিবিআই পুলিশ সপুার (এসপি) এ আর এম আলিফ বলেন, বৃহস্পতিবার সকালে গাইবান্ধা সদর উপজেলার বোয়ালি ইউনিয়নের পশ্চিম পিয়াপুর মাঝিপাড়ার একটি আমগাছ থেকে একই রশিতে ঝুলন্ত অবস্থায় মৃনাল চন্দ্র দাস (২৪) ও সুমন চন্দ্র দাস(২৩) নামের দুই যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ । এ ঘটনায় হত্যা মামলা হলে (১৩ আগষ্ট) মামলার তদন্তের দায়িত্বভার নেয় পিবিআই । পিবিআই তথ্য প্রযুক্তির ব্যবহার করে মামলার আসামী প্রদীপ চন্দ্র দাসকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করলে হত্যা কান্ডের কথা সে স্বীকার করে। এঘটনায় সহযোগীতায় ছিলেন নিতাই চন্দ্র দাস । আমরা নিতাই চন্দ্র দাসকে গ্রেফতারের চেষ্টা করছি। তিনি আরো বলেন, একই রশিতে ঝুলন্ত মরদেহ উদ্ধারের পর নিহত মৃনাল কান্তি দাস ও সুমন কান্তি দাসের বন্ধু প্রদীপ চন্দ্র দাসকে আটক করলে জিজ্ঞাসাবাদে সে হত্যাকান্ডের কথা স্বীকার করে। নিহত সুমন কান্তি দাসের মায়ের সাথে বন্ধু পলাতক আসামী নিতাই চন্দ্রের অবৈধ সর্ম্পক জেনে ফেলায় ও প্রতিবাদ করায় পরিকল্পিতভাবে ডেকে এনে শ্বাসরুদ্ধ করে দুই বন্ধুকে হত্যা করে ঝুলিয়ে রাখে বন্ধু নিতাই, প্রদীপসহ ৪ থেকে ৫ জন। ঘটনা আড়াল করতে লাশের পাশে তোয়ালা, ছবি ও ব্যাগ রেখে যায় তারা।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার সকালে বোয়ালি ইউনিয়নের পশ্চিম পেয়াপুর মাঝিপাড়ার একটি আমগাছে মৃনাল চন্দ্র দাস ও সুমন চন্দ্র দাসকে রশি দিয়ে ফাঁস দেয়া অবস্থায় ঝুলতে দেখেন এলাকাবাসী। পরে তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: