রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৪:০২ অপরাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

পলাশবাড়ীতে সুদখোর নিরঞ্জনের মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে অভিযোগ দায়ের

স্টাফ রিপোর্টার / ১৭৭ Time View
Update : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১, ৬:২১ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ীতে সুদখোর নিরঞ্জন চন্দ্র সরকার কর্তৃক দায়েরকৃত মিথ্যা মামলায় হয়রানির প্রতিবাদে জেলা প্রশাসকের দপ্তরসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে ।

অভিযোগে জানা গেছে, গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার হরিনাথপুর ইউনিয়নের মরাদাতেয়া গ্রামের হীরালাল চন্দ্র সরকারের পুত্র নিরঞ্জন চন্দ্র সরকার নারূ পেশায় একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক । তিনি এলাকার নিরীহ কৃষকদের মাঝে সুদে টাকা দিয়ে অনেকের কাছ থেকে ০১ লক্ষ টাকার বিপরীতে ২/৩ লক্ষ টাকা নিয়েও তাদের উপর আদালতে মিথ্যা মামলা দায়ের করে হয়রানি করেছেন। এছাড়াও তার নিজস্ব সন্ত্রাসী বাহিনী দিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করেছেন । প্রায় ১ বছর পূর্বে তার অত্যাচারে অতুল চন্দ্র বর্মন নামে এক ব্যক্তি আত্মহত্যা করেছে। বর্তমানে অতুলচন্দ্রের ২ সন্তান তার ভয়ে বাড়ি ছেড়ে ঢাকায় অবস্থান করছে । ০১ লক্ষ টাকার বিপরীতে ৩/৪ লক্ষ টাকা নেবার পরেও তিনি মৃত জহুরুল হক মন্ডলের পুত্র সাইফুল ইসলাম, ফজলার রহমানের পুত্র ফরহাদ হোসেন, জগদীশচন্দ্র সরকারের পুত্র প্রদীপ চন্দ্র, মৃত অতুল চন্দ্র বর্মনের পুত্র উজ্জল চন্দ্র ও  উদয় চন্দ্রের বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করেছে ।

এ ব্যাপারে বাংলাদেশ ওয়ার্কার্স পার্টির গাইবান্ধা জেলা শাখার সম্পাদক মন্ডলীর সদস্য মাছুদার রহমান মাসুদ গত ১৭-০৮-২১ ইং তারিখে জেলা প্রশাসকের দপ্তরসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ দায়ের করেন । অভিযোগে তিনি অভিযুক্তের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের দাবি জানানো হয় ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: