রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০৩:৩২ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

গাইবান্ধায় কালভার্টের পানি নিষ্কাশন পথ বন্ধ করায় দূর্ভোগে ৫০ টি পরিবার

স্টাফ রিপোর্টার / ৪২৮ Time View
Update : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ১০:৪৭ পূর্বাহ্ন

গাইবান্ধায় ব্যক্তিস্বার্থে কালভার্টের পানি নিষ্কাশন পথ বন্ধ করে দেয়ায় চরম দূর্ভোগে পড়েছে ৫০ টি পরিবার । প্রতিকারের দাবিতে উপজেলা নির্বাহি অফিসার সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের ।

অভিযোগ সূত্রে জানা গেছে, গাইবান্ধা সদর উপজেলার শাহাপাড়া ইউনিয়নের খামার পীরগাছা গ্রামের মৃত: মুজিবর রহমানের পুত্র মকছুদুল হক সরকারের বাড়ি সংলগ্ন পাকা রাস্তার উপর ৩০/৩৫ বছর পূর্বে সরকারি অর্থায়নে ২টি কালভার্ট নির্মাণ করায় । এ কালভার্ট দিয়ে ৫০টি বাড়ির পানি নিষ্কাশন হত । একই গ্রামের মৃত: আব্দুল হামিদ মাস্টারের পুত্র নুরে আলম মিয়া ও শাহজাহান মিয়া বাড়ি নির্মাণের সার্থে একটি কালভার্টের পানি নিষ্কাশনের মুখ ইটের প্রাচীর গেথেঁ বন্ধ করে দিয়েছেন । অপর ১টি কালভার্টের মাটি দিয়ে ভরাট করে দিয়েছেন । এতে করে পানি নিষ্কাশন বন্ধ হয়ে যাওয়ায় সামান্য বৃষ্টিতে বাড়ি-ঘর পানিবন্দি হয়ে পড়েছে । পানি দূষিত হয়ে পড়ায় লোকজন পেটের পীড়াসহ বিভিন্ন রোগে আক্রান্ত হচ্ছে । ব্যাহত হচ্ছে বসবাসরত লোকজনের স্বাভাবিক জীবনযাত্রা । এ সমস্যা থেকে পরিত্রান পেতে মকছুদুল হক সরকার ভুক্তভোগী পরিবার গুলোর পক্ষ হতে গত ৩১/০৮/২০২১ গাইবান্ধা সদর উপজেলা নির্বাহি অফিসার সহ বিভিন্ন দপ্তরে অভিযোগ দায়ের করেন ।

এ ব্যাপারে শাহপাড়া ইউপি চেয়ারম্যান গোলাম মওলা সাথে কথা হলে তিনি জানান, এ ব্যাপারে আমি অভিযোগ পেয়েছি প্রতিপক্ষগণ কোন সাড়া দিচ্ছেনা ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: