রবিবার, ২৬ সেপ্টেম্বর ২০২১, ০২:৪২ অপরাহ্ন
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে নগদ অর্থ ও খাদশস্য বিতরণ

স্টাফ রিপোর্টার / ৬৬ Time View
Update : শুক্রবার, ৩ সেপ্টেম্বর, ২০২১, ৬:৫৪ অপরাহ্ন

গাইবান্ধা সদর উপজেলার কামারজানি ও গিদারী ইউনিয়নে সাম্প্রতিক সৃষ্ট বন্যা ও নদী ভাঙ্গনে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার নগদ অর্থ ও খাদ্যশস্য বিতরণ করা হয়েছে ৷
বৃহস্পতিবার বিকালে কামারজানি ইউনিয়নের খাড়জানি চরে অসহায় সাম্প্রতিক সৃষ্ট বন্যা, নদী ভাঙ্গন ও ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ৫০০ টাকা ও মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়।
সদর উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার গুলো বিতরণ করেন জেলা প্রশাসক মোঃ আবদুল মতিন।
সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুর রাফিউল আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন নাহিদুর রহমান সহকারী কমিশনার (ভূমি) নাহিদুর রহমান, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আনিছুর রহমান, কামারজানি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুস ছালাম জাকিরসহ অন্যান্যরা।
প্রধান অতিথির বক্তব্য এসময় জেলা প্রশাসক মোঃ আব্দুল মতিন বলেন, বর্তমান সরকার পর্যাপ্ত পরিমাণে অসহায় দুঃস্থ দের মাঝে নগদ অর্থ ও খাদ্য সহায়তা দিয়ে সাহায্য করছেন এবং চরাঞ্চলবাসি আপনাদের যে কোন সমস্যা হলে আমাকে জানাবেন। তিনি আরো বলেন, মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে সবাই কে করোনা টিকা দিতে হবে, আপনার সন্তান যেনো মাদকে লিপ্ত না হয় সেদিকে খেয়াল রাখতে হবে , বাল্য বিবাহ থেকে বিরোধ থাকতে হবে।
বৃহস্পতিবার সকালে কামারজানি ইউনিয়নের খাড়জানি চরে অসহায় সাম্প্রতিক সৃষ্ট বন্যা, নদী ভাঙ্গন ও ক্ষতিগ্রস্থ ২০ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ৫০০ টাকা ও ১৫০ পরিবারের মাঝে ২০ কেজি করে চাল বিতরণ করা হয়। এরআগে সদর উপজেলার গিদারি ইউনিয়নে সকালে উত্তর গিদারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের মাঠে অসহায় সাম্প্রতিক সৃষ্ট বন্যা ও নদী ভাঙ্গন ও ক্ষতিগ্রস্থ ২৫ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার ২০০০ টাকা ও ২০০ পরিবারের মাঝে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এসময় পরিষদের চেয়ারম্যান হারুনুর রশিদ( ইদু) গিদারী ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মতিয়ার রহমানসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: