বুধবার, ২২ সেপ্টেম্বর ২০২১, ১১:১০ পূর্বাহ্ন
শিরোনাম
শিরোনাম
নোটিশ

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে প্রিন্ট ও অনলাইন পত্রিকার জন্য গাইবান্ধা  জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা , উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন

প্রকাশক সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮,

গাইবান্ধা গোবিন্দগঞ্জে ফেন্সিডিল সহ আটক ৩

স্টাফ রিপোর্টার / ৯৮ Time View
Update : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১, ১০:০৩ পূর্বাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে ৯৪ বোতল ফেন্সিডিলসহ ৩ জনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ।
সোমবার রাত সাড়ে ১০টার দিকে গোবিন্দগঞ্জ থানা পুলিশের সদস্যরা পৌরসভার বাঁধন তেল পাম্পের সামনে কোচে তল্লাশি চালিয়ে ৩ জনকে আটক করে।
থানা সূত্রে জানা যায়, গোবিন্দগঞ্জ টু দিনাজপুর আঞ্চলিক সড়কে নিয়মিত চেকিংয়ের সময় এসআই আকতার, আরিফ, এএসআই মুশফিক, মাসুদ ও সাইফুল-২ দিনাজপুর হতে ছেড়ে আসা ঢাকাগামী এসআর পরিবহনের বাসে তল্লাশি চালায়। এসময় তিনটি স্কুল ব্যাগে ৯৪ বোতল ফেন্সিডিলসহ তিনজনকে আটক করা হয়।
আটককৃতরা হলেন- দিনাজপুর জেলার চিরিরবন্দর থানার নুনামাটি গ্রামের মৃত হামিদুল ইসলামের ছেলে মাসুদ রানা (২০), একই উপজেলার দল্লা বানিয়াখাড়ি গ্রামের হাফিজারের ছেলে নূর ইসলাম (২১) ও কোতোয়ালি থানার বড়াইপুর গ্রামের বাবলু মিয়ার ছেলে সাকিব (২০)।
বিষয়টি নিশ্চিত করে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ এ কে এম মেহেদী হাসান জানান, উদ্ধারকৃত ৯৪ বোতল ফেন্সিডিলের আনুমানিক মূল্য ৬৬ হাজার টাকা। আসামিদের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা রুজু হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: