মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:৫৮ অপরাহ্ন

ফুলছড়িতে বীর মুক্তিযোদ্ধার সন্তানকে হত্যা চেষ্টায় মামলা : স্কুল শিক্ষক গ্রেফতার

স্টাফ রিপোর্ট / ৪১৯ Time View
Update : বুধবার, ৬ অক্টোবর, ২০২১, ৭:১৭ অপরাহ্ন

গাইবান্ধার ফুলছড়ি উপজেলার মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ডের আহবায়ক মেহেদী হাসান বাবুসহ তিনজনকে হত্যার উদ্দেশ্যে বেধড়ক মারপিট করার ঘটনায় ফুলছড়ি থানায় মামলা দায়ের করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রধান অভিযুক্ত আসামি কঞ্চিপাড়া ১নং সরকারি প্রাথমিক বিদ্যালয়ের (সমিতির বাজার) সহকারী শিক্ষক মমিনুর রহমান হাউলিদার মমিনকে র‌্যাব গ্রেফতার করে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠিয়েছে।
মামলা সুত্রে জানা গেছে, ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের ধনারপাড়া গ্রামের বীর মুক্তিযোদ্ধা মশিউর রহমানের চাঁনের সাথে জমি নিয়ে একই ইউনিয়নের চন্দিয়া গ্রামের মহসিন হাউলিদারের ছেলে মমিনুর রহমান হাউলিদার মমিন ও তার পরিবারের বিরোধ চলে আসছিল। এরই জের ধরে গত ২৫ সেপ্টেম্বর মশিউর রহমান চানের ঘরবাড়ি মেরামত করার সময় ধারালো অস্ত্র নিয়ে অতর্কিত হামলা করে মমিনুর রহমান হাউলিদার মমিন, মামুন হাউলিদারের নেতৃত্বে একদল সন্ত্রাসী। তাদের এলোপাথারি বেধড়ক মারপিটে গুরুতর আহত হন ফিরোজা বেগম, মেহেদী হাসান বাবু ও প্রতিবেশী প্রতিবন্ধী মাহফুজার রহমান। পরে এলাকাবাসী তাদেরকে উদ্ধার করে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে দেয়। এসময় সন্ত্রাসীরা বাড়ি ঘরে ভাঙচুর ও ব্যাপক ক্ষতিসাধন করে। এ ঘটনায় পরেরদিন মশিউর রহমান চান বাদি হয়ে মমিনুর রহমান হাউলিদার মমিন, মামুন হাউলিদার, শিরিনা বেগম, হাবিবুর রহমানকে আসামি করে ফুলছড়ি থানায় একটি হত্যা চেষ্টা মামলা দায়ের করেন। মামলা দায়েরের আসামিরা পালিয়ে যায়।

র‌্যাব গাইবান্ধা ক্যাম্পের সদস্যরা সোমবার রাতে শিক্ষক মমিনকে গ্রেফতার করে। পরে তাকে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: