মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৭:০৫ অপরাহ্ন

বল্লমঝাড় ইউনিয়নের ১ নং ওয়ার্ডবাসীর মুখে হাসি ফুটাতে চান মেম্বার পদপ্রত্যাশী জুয়েল

স্টাফ রিপোর্ট / ১৩০ Time View
Update : সোমবার, ১১ অক্টোবর, ২০২১, ৬:১০ অপরাহ্ন

জনকল্যাণে নিবেদিত প্রাণ হয়ে উন্নয়নের ধারা অব্যাহত রেখে জনগণের মুখে হাসি ফুটাতে চান গাইবান্ধা সদর উপজেলার ০৫ নং বল্লমঝাড় ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার পদ প্রত্যাশী বিশিষ্ট সমাজ সেবক মোঃ ফরিদুর রহমান (জুয়েল)।

ফরিদুর রহমান (জুয়েল) ইউনিয়নের মাঠেরপাড় গ্রামে এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহণ করেন। পিতা মৃত্যু মকলেছুর রহমান একজন আদর্শ চাকুরীজীবি রেলওয়ে বিভাগের সহকারী প্রধার ও বিশিষ্ট সমাজ সেবক ছিলেন। ফরিদুর রহমান (জুয়েল) ছাএলীগের সাবেক ওয়ার্ড সভাপতি ছিলেন ও সমাজসেবার পাশাপাশি রাজনৈতিক দলের সাথে সম্পৃপ্ত। বর্তমানে তিনি আওমীলীগের একজন সক্রিয় কর্মী হিসেবে কাজ করে আসছেন। এ দায়িত্ব পালনের মধ্য দিয়ে জনকল্যাণে মানবসেবাকে একমাত্র পেশা হিসেবে বেছে নেন। এখান থেকে নিজ প্রতিভা দিয়ে জয় করে আসছেন সাধারন মানুষের হৃদয়। তাই আসন্ন নির্বাচনে সাধারন জনগনের ব্যাপক সমর্থন পেয়ে বল্লমঝাড় ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার পদ প্রত্যাশী।

ফরিদুর রহমান (জুয়েল) জানান, জনকল্যানে নিবেদিত প্রান হয়ে এলাকার ছোট-খাটো পারিবারীক ও জমিজমার বিরোধ শালিসী বৈঠকের মাধ্যমে নিষ্পত্তি করে আসছেন। এলাকায় অসহায় পরিবারের মেয়েদের বিয়ে-সাদীসহ বিভিন্ন ধর্মীয় ও শিক্ষা প্রতিষ্ঠানে স্বামর্থ অনুযায়ী সার্বিক সহযোগিতা করে আসছেন। করোকালীন সময়ে বিভিন্নভাবে জনসচেতনামূলক প্রচার-প্রচারণা চালিয়ে আসছেন। বাল্য বিবাহ, জঙ্গীবাদ, মদ,জুয়াসহ অনৈতিক কর্মকান্ড প্রতিরোধে সফলভাবে দায়িত্বপালন করে আসছেন।

ভোটারদের উদ্দেশ্যে বলেন, সমাজ সেবক হিসেবে জনকল্যানমূলক কাজ করতে গিয়ে কথাবার্তায় কিংবা আচার-আচরণে ভুল-ত্রæটি হতেই পারে। সেগুলো ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। আশা রাখি আসন্ন নির্বাচনে দল-মত-নির্বিশেষে মূল্যবান ভোট প্রয়োগ করে জয়যুক্ত করবেন। এমন প্রত্যাশা রেখে সবার দোয়া-ভালোবাসাসহ সার্বিক সহযোগিতা কামনা করছি।

ভোটাররা বলেছেন, ফরিদুর রহমান (জুয়েল) জনকল্যাণমূলক কাজে মেহনতী মানুষের নেতা, সুখ দুঃখের সাথী, বিপথগামী মানুষের বন্ধু। সমস্যা সমাধানে একজন অসীম সাহসী সৈনিক। তাই আসন্ন নির্বাচনে তাকে বল্লমঝাড় ইউনিয়নের ১ নং ওয়ার্ড মেম্বার পদে পেতে চাই। তাদের প্রত্যাশা, এগিয়ে যাক ফরিদুর রহমান (জুয়েল)। চাই তার সফলতা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: