মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৬:০৮ অপরাহ্ন

সুন্দরগঞ্জে আপত্তিকর অবস্থায় আটক এএসআই ক্লোজড

Reporter Name / ৮৮ Time View
Update : শনিবার, ৩০ অক্টোবর, ২০২১, ৫:৩৯ অপরাহ্ন

গাইবান্ধার সুন্দরগঞ্জে পারিবারিক মামলার এক বাদীর সঙ্গে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় আটক পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) তোফাজ্জল হোসেনকে পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

শনিবার সকালে ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তাকে ক্লোজড করা হয়। তোফাজ্জল হোসেন সুন্দরগঞ্জের কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত ছিলেন। সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল্লাহিল জামান এ তথ‌্য নিশ্চিত করেছেন। তিনি জানান, পুলিশের ঊর্ধ্বতন কর্তৃপক্ষের নির্দেশে তোফাজ্জল হোসেন সুন্দরগঞ্জের কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্র থেকে গাইবান্ধা পুলিশ লাইনে ক্লোজড করা হয়েছে।

এরআগে, শুক্রবার (২৯ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে সুন্দরগঞ্জ উপজেলার ছড়ারপাতা গ্রামের এক সৌদি প্রবাসীর বাড়িতে যান এএসআই তোফাজ্জল হোসেন। পরে গোয়ালঘরে আপত্তিকর অবস্থায় ওই বাড়ির এক নারীর সঙ্গে তাকে দেখে ফেলেন প্রতিবেশীরা। বিষয়টি জানাজানি হলে উত্তেজিত জনতা তোফাজ্জলকে আটক করে বাড়ির উঠানের একটি আম গাছের সঙ্গে দড়ি দিয়ে বেঁধে রাখে। পরে খবর পেয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশ ও কঞ্চিবাড়ি পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে।

পুলিশ ও স্থানীয়রা জানান, কিছুদিন আগে ওই নারীর স্বামীর সঙ্গে তার ভাইয়ের জমি নিয়ে বিরোধ দেখা দেয়। পরে ওই নারী বাদী হয়ে থানায় মামলা করেন ভাসুরের বিরুদ্ধে। ওই মামলাটির তদন্তভার পড়ে এএসআই তোফাজ্জল হোসেনের কাছে। পরবর্তীতে তদন্তে গিয়ে ওই প্রবাসীর স্ত্রীর সঙ্গে সখ্য গড়েন তিনি। তবে ওই নারীর দাবি, তোফাজ্জল হোসেনের সঙ্গে তার কোনো সখ্য বা প্রেমঘটিত কোনো বিষয় নেই। পূর্ব পরিচিতির কারণে রাতে তাকে বাসায় দাওয়াত করেছিলেন তিনি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: