মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৫:০১ অপরাহ্ন

গাইবান্ধায় নবনির্বাচিত ইউপি সদস্য হত্যায় অভিযুক্ত আরিফ গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ১৩৮ Time View
Update : রবিবার, ১৪ নভেম্বর, ২০২১, ৭:১১ অপরাহ্ন

গাইবান্ধা সদর উপজেলার লক্ষীপুর ইউনিয়নের ১নং ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে হত্যার ঘটনায় শনিবার রাতে অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করেছে র‌্যাব।

র‌্যাব-১৩ সুত্র জানায়, পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর গ্রাম থেকে মূল অভিযুক্ত আরিফ মিয়াকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতার আরিফ মিয়া সদর উপজেলার ল²ীপুর ইউনিয়নের গোবিন্দপুর (মাগুরার কুঠি) গ্রামের হায়দার রহমানের ছেলে। ঘটনার পর থেকেই তিনি পলাতক ছিলেন। এদিকে নবনির্বাচিত ইউপি সদস্য আব্দুর রউফকে পিটিয়ে হত্যাকান্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় আনার দাবিতে শনিবার বিক্ষুব্ধ এলাকাবাসি লাঠিসোটা নিয়ে লক্ষীপুর বাজারে টায়ার জ্বালিয়ে ও গাছের গুল ফেলে বিক্ষোভ প্রদর্শন করে। তারা অপরাধীকে দ্রুত গ্রেফতার করে ফাঁসির দাবি এবং বিক্ষুব্ধ জনতা ঘাতক আরিফের বাড়িতে গিয়ে ভাংচুর এবং তার ঘরবাড়িতে আগুন লাগিয়ে দেয়।

অপরদিকে রবিবার র‌্যাব-১৩ এর অধিনায়ক রেজা আহমেদ ফেরদৌস জানান, শনিবার নিহত আব্দুর রউফের বড় বোন মমতাজ বেগম বাদি হয়ে আরিফ মিয়ার নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও ৬/৭ জনকে আসামি করে গাইবান্ধা সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। ওই মামলার পরিপ্রেক্ষিতে র‌্যাব গোপন সুত্রে খবর পেয়ে অভিযান চালিয়ে প্রধান আসামি আরিফ মিয়াকে পঞ্চগড়ের বোদা উপজেলার পাঁচপীর গ্রাম থেকে শনিবার রাতে গ্রেফতার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে অভিযুক্ত আরিফ মিয়া ঘটনার সাথে সরাসরি জড়িত থাকার কথা স্বীকার করেন।

উল্লেখ্য, শুক্রবার রাত সাড়ে ১১টায় নবনির্বাচিত ইউপি সদস্য রউফ তার প্রতিবেশী রুহুল আমিনের সঙ্গে মোটরসাইকেলে লক্ষীপুর বাজার থেকে বাড়ি ফিরছিলেন। তারা বাড়ির কাছাকাছি একটি নির্মিয়মান কালভার্টের বাইপাস সড়কে নেমে পায়ে হেঁটে মটর সাইকেল ঠেলে নিয়ে মুল সড়কে ওঠার সময় একই গ্রামের আরিফ মিয়া ও তার সহযোগীরা পেছন থেকে লোহার রড দিয়ে আব্দুর রউফের মাথায় আঘাত করে। ফলে তিনি মাটিতে লুটিয়ে পড়েন। তখন আরিফ মিয়া ও তার সহযোগীরা তাকে উপর্যুপরি এলোপাথারি আঘাত পালিয়ে যায়। এই ঘটনায় মটর সাইকেল চালক বন্ধু রুহুল আমিন চিৎকার করলে লোকজন এসে গুরুতর আহত অবস্থায় রউফকে উদ্ধার করে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: