মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ০৭:০৪ অপরাহ্ন

সুন্দরগঞ্জে আওয়ামীলীগের ৭ জন বিদ্রোহী প্রার্থী বহিস্কার

স্টাফ রিপোর্টার / ৬৬ Time View
Update : সোমবার, ১৫ নভেম্বর, ২০২১, ৫:৩৫ অপরাহ্ন

আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচন আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হবে। নির্বাচনে বিভিন্ন ইউনিয়নের আওয়ামীলীগের দলীয় মনোনীত প্রার্থীর বিপরীতে নির্বাচনে অংশ গ্রহণ করায় ৭ জন বিদ্রোহী প্রার্থীকে দলীয়ভাবে চূড়ান্ত বহিস্কার করার সিন্ধান্ত গৃহিত হয়েছে।

সোমবার উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত আহবায়ক আফরুজা বারী বহিস্কারকৃত সদস্যদের নামের তালিকা ঘোষণা করেন। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা আ’লীগ যুগ্ম আহবায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান আশরাফুল আলম সরকার, যুগ্ম আহবায়ক ও সাবেক পৌর মেয়র আব্দুল্লাহ্ আল মামুন, যুগ্ম আহবায়ক হাফিজা বেগম কাকলী, আহসান আজিজার সরদার মিন্টু, উপজেলা ভাইস চেয়ারম্যান উম্মে ছালমা, সফিউল ইসলাম আলম, উপজেলা শ্রমিকলীগ সভাপতি গণেশ শীল, পৌর যুবলীগ সভাপতি মারুফ হোসেন বাদল, সাবেক কাউন্সিল সাজু মিয়া প্রমূখ। আ’লীগের গঠনতন্ত্রের ৪৭ এর ‘ঠ’ ধারা মোতাবেক দলীয় শৃঙ্খলা ভঙ্গের অপরাদে তাদেরকে বহিস্কার করা হয়। যাদেরকে বহিস্কার করা হয়েছে তারা হলেন- বামনডাঙ্গা ইউনিয়ন আ’লীগ সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম জাবেদ, সোনারায় ইউনিয়ন আ’লীগ সহ-সভাপতি সৈয়দ বদিরুল আহসান সেলিম, বেলকা ইউনিয়ন আ’লীগ সদস্য জহুরুল হক সরদার, রামজীবন ইউনিয়ন আ’লীগ যুগ্ম সাধারণ সম্পাদক শামসুল হুদা, ধোপাডাঙ্গা ইউনিয়ন আ’লীগ কুপন সদস্য জাহাঙ্গীর আলম চৌধুরী সুজা, কঞ্চিবাড়ি ইউনিয়ন আ’লীগ কুপন সদস্য দুর্লভ চন্দ্র মন্ডল, কাপাসিয়া ইউনিয়ন আ’লীগ কুপন সদস্য মন্জু মিয়া।
এর আগে গত ৭ নভেম্বর বহিস্কারকৃত সদস্যগণকে প্রার্থীতা প্রত্যাহার করে দলীয় মনোনীত প্রার্থীর সাথে কাজ করার জন্য আহবায়ন জানানো হয়েছিল। কিন্তু তারা উপজেলা কমিটির সিন্ধান্ত না মেনে বিদ্রোহী প্রার্থী হিসেবে অংশ গ্রহণ করায় তাদেরকে চূড়ান্ত বহিস্কার করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: