fbpx
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৪৮ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

মেয়ের সামনে মাকে ধর্ষণ

অনলাইন ডেস্ক / ১০০৭ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২৩ আগস্ট, ২০২১, ৭:০৮ অপরাহ্ন

জন্মদিনের অনুষ্ঠানে মেয়ের সামনে মাকে ধর্ষণের ঘটনা উঠেছে। এ ঘটনায় ভুক্তভোগী গৃহবধূ (২০) বাদি হয়ে ৩ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেছেন।

ঘটনাটি নোয়াখালীর সেনবাগ উপজেলার কাদরা ইউনিয়নে ঘটেছে। সোমবার দুপুরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

অভিযোগ সূত্রে জানা গেছে, গত শুক্রবার ভুক্তভোগী গৃহবধূ তার মেয়েকে নিয়ে তার বান্ধবীর জন্মদিনের অনুষ্ঠানে যায়। ওই বাড়িতে কয়েকজন ছেলে বন্ধু ও বান্ধবীসহ তারা জন্মদিন উদযাপন করেন। রাতের খাওয়া শেষে সবাই বসে একসঙ্গে গল্প করছিলেন। রাত ১১টার দিকে ওই গ্রামের ভূইয়া বাড়ির আব্দুল হক দেলু মিয়ার ছেলে ফরহাদের (২৫) নেতৃত্বে ৭-৮ জন তাদের কক্ষে প্রবেশ করে।

এ সময় সেই স্থানে আমন্ত্রিত অতিথি পার্শ্ববর্তী দাগনভূইয়া উপজেলার সুজাতপুর গ্রামের রাজনের সঙ্গে ওই গৃহবধূর অবৈধ সম্পর্ক আছে এমন অভিযোগ তুলে তাদের দুজনকে জোরপূর্বক অন্য একটি ঘরে তুলে নিয়ে যায়। সেখানে নিয়ে ফরহাদ তাকে মারধর করে তাদের কিছু কথা জোরপূর্বক মোবাইলে রেকর্ড করে।

এরই মধ্যে রাজনের বাড়ির পরিবারকে বিষয়টি জানালে তার ভাই ঘটনাস্থলে উপস্থিত হয়ে রাজনকে নিয়ে যায়। পরে ফরহাদের সহযোগীরা গৃহবধূকে নিয়ে ফরহাদের ঘরে আটকে রাখে। রাত পৌনে ১২টার দিকে ফরহাদ ওই কক্ষে গিয়ে তার সঙ্গে থাকা লোকজনের সহযোগিতায় ওই গৃহবধূকে তারই সন্তানের সামনে জোরপূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণ শেষে পুনরায় তার বান্ধবীর ঘরে রেখে আসে। ঘটনাটি কাউকে জানালে আরও বিপদ হবে বলে গৃহবধূকে হুমকি দিয়ে যায় ফরহাদ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে সেনবাগ থানার ওসি আব্দুল বাতেন মৃধা জানান, এ ঘটনায় ধর্ষক ফাহাদকে প্রধান আসামিকে ৩ জনের বিরুদ্ধে নারীও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন নির্যাতিতা গৃহবধূ। আসামিদের গ্রেফতারের জন্য অভিযান চালানো হচ্ছে। সোমবার দুপুরে ওই গৃহবধূকে ডাক্তারি পরীক্ষার জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: