fbpx
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৩২ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ

স্টাফ রিপোর্টার / ১৬৮ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ২০ ডিসেম্বর, ২০২১, ৭:১৭ অপরাহ্ন

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের আয়োজনে ও গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশনের ব্যবস্থাপনায় বঙ্গবন্ধু জাতীয় ফুটবল চ্যাম্পিয়নশিপ ২০২১ এর ব্রহ্মপুত্র অঞ্চলের (রংপুর বিভাগ) কাপ পর্বেও ফাইনাল খেলা গাইবান্ধা শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে পঞ্চগড় জেলা বনাম গাইবান্ধা জেলার মধ্যে অনুষ্ঠিত হয়।

গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি গোলাম মারুফ মনার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মুহাম্মদ তৌহিদুল ইসলাম পুলিশ সুপার গাইবান্ধা। এছাড়া অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন গাইবান্ধা জেলা ফুটবল এসোসিয়েশনের কোষাধ্যক্ষ মিজানুর রহমান জুয়েল, এসোসিয়েশনের নির্বাহী সদস্য বীর মুক্তিযোদ্ধা মজিবর রহমান, কামাল আহম্মেদ, প্রদীপ সরকার বটু, সিরাজুল ইসলাম, গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী সদস্য আ.স.ম রেজাউন্নবী রাজু।

গাইবান্ধা জেলা দল ৪-০ গোলে পঞ্চগড় জেলা দলকে পরাজিত করে। গাইবান্ধা জেলা দলের পক্ষে খেলা চলাকালিন ১১ মিনিটে ১ম গোল করে জিল্লু সরকার (জার্সি নং-১০), ৪০ মিনিটে ২য় গোল করে জিল্লু সরকার (জার্সি নং-১০), ৫১ মিনিটে ৩য় গোল করে আসিফ রায়হান (জার্সি নং-১৭) এবং ৭৬ মিনিটে ৪র্থ গোল করে আসিকুল হাসান শান্ত (জার্সি নং-১৫)।

খেলা পরিচালনা করেন ঃ ভুবন মোহন তরদার (ফিফা), সহকারী-১ গোবিন্দ চন্দ্র (ক্লাস-১), সহকারী-২ তারিকুল ইসলঅম (ক্লাস-১), ৪র্থ রওশন কবির।
ম্যাচ কমিশনার হিসাবে দায়িত্ব পালন করেনঃ গোলাম মোস্তফা।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: