fbpx
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:০৬ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় মিষ্টি নামে নারী কাপড় ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতারনার মামলা

স্টাফ রিপোর্টার / ৬৩৯ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ১৯ এপ্রিল, ২০২২, ৭:৫৭ অপরাহ্ন

গাইবান্ধায় মৌসুমী আক্তার মিষ্টি নামে এক নারী কাপড় ব্যবসায়ীর বিরুদ্ধে প্রতারনার মামলা করেছেন জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান সরকার আতা। মিষ্টি ওই চেয়ারম্যানের ব্যবসায়ীক পার্টনার ছিলেন।

মামলা সুত্রে জানা গেছে, গাইবান্ধা শহরে আরবী ফ্যাশন নামে মিষ্টির একটি রেডিমেট পোষাকের দোকান ছিলো। সেই ব্যবসায় পার্টনার হিসেবে আতাউর রহমান গত ২০২০ সাল থেকে ২০২১ সালের বিভিন্ন সময়ে মিষ্টির ব্যাংক একাউন্টে এবং নগদ সহ মোট দশ লাখ টাকা দেন।

পরবর্তীতে আতাউর রহমান তার প্রদানকৃত টাকার লাভের অংশ চাইলে টাকা দেই দিচ্ছি বলে তালবাহানা করেন মিষ্টি। পরে কিছুদিন পর চেয়ারম্যান আতাউর রহমান আতা ফের টাকা চাইলে মিষ্টি বেগম নানা ধরনের ভয়-ভীতি ও হুমকি দেন।

উপায়ন্তর না পেয়ে গত ১৪ এপ্রিল গাইবান্ধা সদর থানার ব্যবসায়ীক পার্টনার মিষ্টি বেগমের নামে প্রতারনার অভিযোগ এনে মামলা করেন জেলা পরিষদ চেয়ারম্যান আতাউর রহমান আতা। নম্বর ২৫।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ মাসুদুর রহমান বলেন, এই ঘটনায় জেলা পরিষদ চেয়ারম্যান একটি প্রতারনার মামলা করেছেন। অভিযুক্ত মিষ্টি বেগমকে গ্রেপ্তারের চেস্টা চলছে।

উল্লেখ্য, গত ১৭ এপ্রিল পাঁচ বছর পুর্ন হওয়ায় স্থানীয় সরকার বিভাগ দেশের ৬১ জেলা পরিষদের চেয়ারম্যানদেরকে অব্যহতি দিয়ে পত্র জারী করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: