fbpx
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৫:৫৩ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে নেশা জাতীয় ইনজেকশনসহ বাবা-ছেলে গ্রেফতার

স্টাফ রিপোর্টার / ৬৫ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৩ নভেম্বর, ২০২২, ৯:২৮ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় ১ হাজার পিস বুপ্রেনরফিন ইনজেকশনসহ বাবা ও ছেলেকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব নিয়ন্ত্রন অধিদফতর।
শনিবার দুপুরে উপজেলার ঢাকা-দিনাজপুর আঞ্চলিক মহাসড়কের কাটা মোড় এলাকায় অভিযান চালিযে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন- আলমগীর হোসেন (৫০) ও তার ছেলে হাসান আলী (২৫) । তাদের বাড়ি দিনাজপুরের বিরামপুর উপজেলার কালিকাটাল গ্রামে।
বিষয়টি নিশ্চিত করেছেন গাইবান্ধা জেলা মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের পরিদর্শক আবু নাইম। তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওইস্থানের দিনাজপুর-ঢাকাগামী শ্যামলী এনআর পরিবহনে অভিযান চালানো হয়। এসময় গায়েঁ বিশেষ কায়দায় রাখা অবস্থায় আলমগীর হোসেন ও তার ছেলে হাসান আলীর দেহ তল্লাশী করে এক হাজার নেশা জাতীয় অবৈধ বুপ্রেনরফিন ইনজেকশন জব্দ করা হয়।
তাদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: