fbpx
বুধবার, ০৭ ডিসেম্বর ২০২২, ০৬:৫৪ পূর্বাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

টংগী থেকে চোরাই এস এস মালামাল গোবিন্দগঞ্জে উদ্ধার

স্টাফ রিপোর্টার / ৫৩ বার পঠিত
প্রকাশের সময় : মঙ্গলবার, ২২ নভেম্বর, ২০২২, ১০:৫৬ পূর্বাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ থেকে গাজীপুর টংগী থেকে চুরি যাওয়া হাতিল এসএস ওটি বক্স মালামালের আংশিক উদ্ধার করেছে পুলিশ।
রবিবার উপজেলার সানিয়া স্টীল ফার্নিচার ওয়ার্কশপ থেকে প্রায় আড়াই লাখ টাকার মূল্যে চোরাই এসএস ওটি বক্স উদ্ধার করা হয়। এ ঘটনায় ফার্নিচার মালিক রেফাজ উদ্দিনকে আটক করেছে গোবিন্দগঞ্জ থানা পুলিশ। রেফাজ উদ্দিন গোবিন্দগঞ্জ পৌর শহরের সাহাপাড়া খলসী গ্রামের মৃত আব্দুর সাত্তারের ছেলে।
থানা সূত্রে জানা যায়, গাজীপুর জেলার টংগী পূর্বথানা এলাকা থেকে প্রায় ১০ লাখ টাকার এসএস ওটি বক্স লোড করে গোবিন্দগঞ্জের মহিমাগঞ্জ এলাকার জিরাই গ্রামের ট্রাক চালক ও ট্রাক মালিক মোতালেব চালানমূলে লোড করে। পরে নির্দিষ্ট স্থানে মালামাল ডেলিভারি না করে সে সম্পূর্ণ মালামাল আত্মসাৎ করে। এ ঘটনায় মালামালের মালিক খোরশেদ আলম বাদী হয়ে গত ২৮ অক্টোবর ২০২২ তারিখে টংগী পূর্ব থানায় ৩৭৯ ধারায় মামলা নং-৬৬ দায়ের করে।
থানা পুলিশ অভিযান চালিয়ে ট্রাক চালক মহিমাগঞ্জের জিরাই গ্রামের ছকিম উদ্দিনের ছেলে মোতালেবকে গোপালগঞ্জ থেকে গ্রেফতার করে। পরে তার দেওয়া তথ্যমতে রবিবার (২০ নভেম্বর) গোবিন্দগঞ্জে সানিয়া স্টীল ফার্নিচার থেকে প্রায় আড়াই লাখ টাকার মালামাল সহ দোকান মালিক রেফাজ উদ্দিনকে গ্রেফতার করে।
মূল আসামী মোতালেব জানায়, শাহ পাড়া খলসী গ্রামের আজাদুল ও পৌরসভায় কর্মরত ইঞ্জিনিয়ার মামুনকে সাথে নিয়ে মালামালগুলো বিভিন্ন স্থানে বিক্রি করে টাকা ভাগবাটায়ারা করা হয়।
টংগী থানার এসআই ইয়াসিন আরাফাত ও সঙ্গীয় এ এস আই নাজমুল ইসলাম অভিযান পরিচালনা করে মালামাল উদ্ধার সহ রেফাজ উদ্দিনকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেন। তারা আরও জানান, চোরাই মালামালগুলো আনলোড ও বিভিন্ন স্থানে বিক্রি এবং টাকা পয়সা ভাগাভাগিতে একাধিক সহযোগিদের সনাক্ত করা গেছে। তাদের গ্রেফতারে অভিযান চলমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর
%d bloggers like this:
%d bloggers like this: