শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় ধর্ষকের ৪৬ বছরের কারাদন্ড

স্টাফ রিপোর্টার / ১০৬ বার পঠিত
প্রকাশের সময় : শুক্রবার, ২ ডিসেম্বর, ২০২২, ১০:৩১ অপরাহ্ন

স্কুল ছাত্রীকে অপহরনের পর ধর্ষনের অভিযোগ প্রমানিত হওয়ায় গাইবান্ধায় এক যুবকের পৃথক দুটি মামলায় ৪৬ বছরের কারাদন্ডাদেশ দিয়েছে আদালত। দন্ডপ্রাপ্ত হলেন মেহেদী হাসান ।
বৃহস্পতিবার দুপুরে গাইবান্ধার নারী শিশু দমন ট্রাইব্যুনালের বিচারক মোহাম্মদ আব্দুর রহমান এই রায় ঘোষনা করেন ।
মামলার বিবরনে জানা যায় ,গোবিন্দগঞ্জ উপজেলার হরিরামপুর গ্রামের আবু সালামের ৯ ম শ্রেনী পড়ুয়া মেয়ে পলাশবাড়ি উপজেলার খামার জামিরা গ্রামে তার খালা জীবন নাহারের সাথে ২০১৮ সালের ৭ এপ্রিল বেড়াতে যাচ্ছিলো । পথিমধ্যে ওই এলাকার বখাটে মেহেদী হাসান ও তার সহযোগীরা মোটরসাইকেল যোগে এসে মেয়ে সাথে থাকা তার খালাকে কিলঘুষি দিয়ে মেয়েটিকে অপহরন করে নিয়ে যায়। পরে তাকে অঞ্জাত স্থানে রেখে তার উপর পাশবিক নির্যাতন চালায়।
এব্যাপারে ধর্ষিতার পিতা আবু সালাম বাদী হয়ে ২০১৮ সালের ১৬ এপ্রিল গোবিন্দগঞ্জ থানায় মামলা দায়ের করে । পরে আদালত থেকে মেহেদী হাসান জামিন নিয়ে পালিয়ে যায়।
এই মামলার পিপি একে এম মহিবুল ইসলাম মোহন জানান,দীর্ঘদিন সাক্ষ্য প্রমান শেষে ধর্ষনের অপরাধে ৩২ বছর এবং অপহরনের অপরাধ প্রমানিত হওয়ায় ১৪ বছর সহ মোট ৪৬ বছর কারাদন্ডের আদেশ দেয়া হয়। বৃহস্পতিবার দুপুরে এই মামলার রায় ঘোষনা করা হয়।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর