শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:০৩ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

নিজ বাড়িতে সন্ত্রাসী হামলার শিকার কবি সরোজ দেব

স্টাফ রিপোর্টার / ১৩৯ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ৪ ডিসেম্বর, ২০২২, ৯:১৩ অপরাহ্ন

বরেণ্য কবি লিটন ম্যাগাজিন আন্দোলনের অন্যতম পুরোধা ব্যক্তিত্ব সরোজ দেবের উপর সন্ত্রাসী হামলা করেছে শহরের কুখ্যাত মাদক ব্যবসায়ী একাধিক মামলার আসামী সাজ্জাদ হোসেন ও তার দলবল। এ ঘটনায় আসামী সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করেছে পুলিশ। গত শুক্রবার সকালে এ ন্যাক্কারজনক হামলার ঘটনা ঘটে।
থানায় এজাহার সূত্রে জানা গেছে, গাইবান্ধা শহরের পূর্বপাড়ায় নিজ বাড়িতে অবস্থান করছিলেন কবি সরোজ দেব। সকাল সাড়ে ৯টার দিকে শহরের সবুজ পাড়ার মো. আলতাফ হোসেনের ছেলে সাজ্জাদ হোসেন ও তার দলবল অস্ত্রসহ বাড়িতে ঢুকে তাঁর ছেলে শুভময় দেব জয়কে খুঁজতে থাকে ও অকথ্য ভাষায় গালিগালাজ করে। সরোজ দেব নিষেধ করার চেষ্টা করলে সন্ত্রাসীরা তাঁর উপর চড়াও হয় ও তাঁকে মারপিট করতে থাকে। তাঁকে বাঁচাতে তাঁর পুত্রবধূ এগিয়ে এলে তার উপরও সন্ত্রাসীরা আক্রমণ চালিয়ে শ্লীলতাহানি করে। পরে তাঁকে গাইবান্ধা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। এ ঘটনায় থানায় মামলা হলে শনিবার রাতে সদর থানা পুলিশ শহর থেকে সাজ্জাদ হোসেনকে গ্রেফতার করে।
এ ঘটনায় তীব্র ক্ষোভের সৃষ্টি হয়েছে স্থানীয় বিভিন্ন মহলে। সন্ত্রাসীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক বিচার দাবি করেছেন বাংলাদেশ প্রগতি লেখক সংঘ, গাইবান্ধা জেলা শাখার সভাপতি কবি দেবাশীষ দাশ দেবু ও সাধারণ সম্পাদক কবি রজতকান্তি বর্মন, পরিবেশ আন্দোলনের নেতা বিশিষ্ট ক্রীড়া সংগঠক ওয়াজিউর রহমান রাফেল, বাংলাদেশ মহিলা পরিষদ, জেলা শাখার সাধারণ সম্পাদক সাংবাদিক রিকতু প্রসাদ, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির জেলা সভাপতি অ্যাড. শাহাদত হোসেন লাকু ও সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, কবি-সাংবাদিক অমিতাভ দাশ হিমুন, ফটো সাংবাদিক কুদ্দুস আলম, সাংস্কৃতিক কর্মী পিটু রশিদ, প্রতিভা সরকার ববি, মানবাধিকার কর্মী গোলাম রব্বানী মুসা, গ্রাফিকডিজাইনার-সাংবাদিক কায়সার রহমান রোমেল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর