শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৭ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

বিয়ের ৪০ যাত্রীসহ নৌকাডুবি : কনে আহত-শিশু নিখোঁজ

স্টাফ রিপোর্টার / ১১৮ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ২৯ ডিসেম্বর, ২০২২, ৫:২০ অপরাহ্ন

গাইবান্ধার ফুলছড়ি ও সাঘাটা উপজেলার সীমান্ত চৌভাগিয়া (গাবগাছি) নদীতে বিয়ের ৪০ যাত্রীসহ নৌকা ডুবে গেছে। এতে ৩৯ যাত্রী নদী পাড়ে উঠলেও মোহনী আক্তার (১১) নামের এক শিশু নিখোঁজ রয়েছে। এ ঘটনায় কনেসহ আহত হয়েছে ৪ জন।
বৃহস্পতিবার (২৯ ডিসেম্বর) দুপুরে নিখোঁজ শিশুর সন্ধানে কাজ করছে রংপুর থেকে আগত ডুবরিদল। বিষয়টি নিশ্চিত করেছেন ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাওছার আলী।
নিখোঁজ শিশু মোহনী আক্তার গাইবান্ধা সদর উপজেলার মধ্যপাড়া গ্রামের মৃত মোহাম্মদ আলীর মেয়ে। সে তৃতীয় শ্রেণির ছাত্রী।
স্থানীয়দের বরাত দিয়ে ওসি জানান, বুধবার গাইবান্ধা শহরের মধ্যপাড়া এলাকার হাবলু মিয়ার ছেলে মানিক মিয়া ফুলছড়ির আদর্শ গ্রামের খট্টু মিয়ার মেয়ে রাশেদা আক্তারকে বিয়ে করতে যান। বিয়ে শেষে বর-যাত্রীসহ ৪০ জন এক নৌকায় করে রাত সাড়ে ৭টার দিকে সাঘাটা উপজেলার সুইট চেয়ারম্যানের বাড়ির ঘাটে ফিরছিলেন। ফেরার পথে নদীতে ঘন কুয়াশার কারণে ফুলছড়ি-সাঘাটা উপজেলার সীমান্ত এলাকা চৌভাগিয়া (গাবগাছি) এলাকায় বর যাত্রীবাহী নৌকাটিকে অপর একটি নৌকা ধাক্কা দিলে বর যাত্রীবাহী নৌকাটি ডুবে যায়।
এসময় নৌকায় থাকা যাত্রীরা নদীর তীরে উঠতে পারলেও এক শিশু তলিয়ে যায়। এঘটনায় বিয়ের কনেসহ ৪ জন আহত হয়েছেন। আহতদের বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। নিখোঁজ শিশুর সন্ধানে সকাল থেকে কাজ করছে রংপুর থেকে আগত ডুবুরিদল।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর