শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ০৯:৫৯ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গাইবান্ধায় মাদক মামলায় এক ব্যক্তির যাবজ্জীবন 

স্টাফ রিপোর্টার / ৬২ বার পঠিত
প্রকাশের সময় : রবিবার, ১৫ জানুয়ারী, ২০২৩, ৯:০৭ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জে মাদক মামলায় মমিনুল ইসলাম মদন (৫০) নামে এক ব্যক্তিকে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে ২০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদণ্ড দেওয়া হয়েছে।
রোববার (১৫ জানুয়ারি) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক আবুল মনসুর মিয়া এ রায় দেন। মমিনুল উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে।
মামলা সূত্রে জানা যায়, ২০২০ সালের ২৯ জানুয়ারি দিনগত রাত ১০টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার শ্রীপতিপুর গ্রামে স্থানীয় জামে মসজিদের পাশে মাদক কেনাবেচার খবর পেয়ে পুলিশ অভিযান চালায়। এ সময় ১৫০ গ্রাম হেরোইনসহ মমিনুলকে আটক করে পুলিশ।
এ ঘটনায় পরদিন ৩০ জানুয়ারি গোবিন্দগঞ্জ থানার সহকারী উপ পরিদর্শক (এএসআই) আব্দুস সামাদ বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেন। মামলার দীর্ঘ শুনানি ও সাক্ষ্যগ্রহণ শেষে বিচারক আজ এ রায় দেন।
আদালতের পাবলিক প্রসিকিউটর ফারুক আহমেদ প্রিন্স রায়ের বিষয়টি নিশ্চিত করে জানান, রায় ঘোষণাকালে আসামি আদালতে উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর