শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:১২ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

পলাশবাড়িতে বাস-ট্রাক ও মোটরসাইকেলের সংঘর্ষ : নিহত ৩

স্টাফ রিপোর্টার / ৮৪ বার পঠিত
প্রকাশের সময় : সোমবার, ১৬ জানুয়ারী, ২০২৩, ১:৩১ অপরাহ্ন

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলা সদরের চৌমাথা মোড়ে সোমবার সকালে বাস, ট্রাক ও দুটি মোটর সাইকেলের মধ্যে এক সংঘর্ষের ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। সোমবার সকাল সাড়ে ৯টায় উপজেলা সদরে রংপুর-ঢাকা মহাসড়কের চৌমাথা মোড়ে এই দুর্ঘটনায় আরও দু’জন আহত হয়েছেন।

নিহতরা সকলেই মোটরসাইকেল আরোহী। তারা হলেন- পলাশবাড়ী উপজেলার কয়ারপাড়া গ্রামের বাদশা মিয়ার ছেলে বিদ্যুৎ সরকার (৪২), মির্জাপুর গ্রামের গনেশ চন্দ্রের ছেলে সুভাস চন্দ্র (৩৫) ও পার্শ্ববর্তী গোবিন্দগঞ্জ উপজেলার অভিরামপুর গ্রামের সুভাস চন্দ্রের ছেলে সুমন চন্দ্র (৩৫)।

প্রত্যক্ষদর্শীরা জানান, ঢাকা থেকে বরকত পরিবহনের একটি বাস রংপুরের দিকে যাচ্ছিল। পথে চৌমাথা মোড়ে বাসটি দুটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। পরে নিয়ন্ত্রণহীন বাসটির সাথে বিপরীতদিক থেকে আসা পণ্যবাহী একটি ট্রাকের সংঘর্ষ হয়।

স্থানীয়রা মটর সাইকেল আরোহী তিনজনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডা: আনিছুর রহমান তাদের মৃত ঘোষণা করেন। এ রিপোর্ট লেখা পর্যন্ত আহতদের পরিচয় জানা যায়নি।

এব্যাপারে পলাশবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ রানা জানান, দুর্ঘটনার পর পরই ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। চালক পালিয়ে গেলেও বাস ও ট্রাকটি আটক করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর