শুক্রবার, ০৩ ফেব্রুয়ারী ২০২৩, ১১:৩৪ অপরাহ্ন
বিজ্ঞপ্তি :

জেলা/উপজেলা প্রতিনিধি নিয়োগ : সাপ্তাহিক গাইবান্ধার বুকে পত্রিকার জন্য গাইবান্ধা জেলার বিভিন্ন উপজেলাসহ দেশের বিভিন্ন জেলা, উপজেলা, থানা, বিশ্ববিদ্যালয় এবং বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থান/এলাকায় প্রনিতিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা প্রয়োজনীয় কাগজপত্র ও পাসপোর্ট সাইজের এক কপি ছবিসহ সরাসরি অথবা ডাকযোগে সম্পাদক বরাবর আবেদন করুন।প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক গাইবান্ধার বুকে , গোডাউন রোড, কাঠপট্টী, গাইবান্ধা। ফোন: : ০১৭১৫-৪৬৪৭৪৪, ০১৭১৩-৫৪৮৮৯৮

গোবিন্দগঞ্জে নিখোঁজের ৬ দিন পর অটোচালকের হাত পা বাঁধা লাশ উদ্ধার

স্টাফ রিপোর্টার / ৮৯ বার পঠিত
প্রকাশের সময় : শনিবার, ২১ জানুয়ারী, ২০২৩, ৬:২৩ অপরাহ্ন

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় নিখোঁজের ৬ দিন পর অটোচালক কনক মিয়া (২৮) লাশ উদ্ধার করা হয়েছে। কনক মিয়া উপজেলার হরিরামপুর ইউনিয়নের রামচন্দ্রপুর গ্রামের ফুল মিয়ার ছেলে। গতকাল শনিবার বিকাল ৩টায় উপজেলার সাপমারা ইউনিয়নের সাহেবগঞ্জ ইক্ষু খামারের কাটা এলাকার একটি পুকুর থেকে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। এসময় লাশের হাত-পা বাঁধা এবং চোখ ক্ষত-বিক্ষত দেখা গেছে।

পুলিশ ও পারিবারিক সুত্রে জানা গেছে, গত ১৫ জানুয়ারী বাড়ী থেকে কনক মিয়া তার ব্যাটারী চালিত অটোরিক্সা নিয়ে বের হয়ে যান। এরপর তার কোন খোঁজ খবর না পাওয়ায় গোবিন্দগঞ্জ থানায় একটি সাধারণ ডাইরী করা হয়। শনিবার সাহেবগঞ্জ ইক্ষু খামারের কাটা এলাকার লোকজনের কাছ থেকে খবর পেয়ে পুলিশ গিয়ে কনকের লাশ উদ্ধার করে। উদ্ধারকৃত লাশটি তার স্বজনরা সনাক্ত করে।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইজার উদ্দিন জানান, কনকের অটোরিক্সাটি এখনও উদ্ধার করা যায়নি। হত্যার রহস্য উদঘাটন করতে বিভিন্নভাবে খোঁজ খবর নেয়া হচ্ছে। এ ঘটনায় থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

সব খবর...
এক ক্লিকে বিভাগের খবর